• ঢাকা, বাংলাদেশ মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:৪৮ অপরাহ্ন
শিরোনাম
বুধবার রাত থেকে তাপপ্রবাহ প্রশমিত হতে পারে অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতে কাজ করছে : শেখ হাসিনা তাপদাহ থেকে মুক্তি পেতে রাবি ছাত্রলীগের নেতৃত্বে বৃক্ষরোপণ কর্মসূচি  গণধ্বনি প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত অতিরিক্ত তাপমাত্রায় বেঁকে গেছে রেললাইন নানা আয়োজনে রাবিতে বৈশাখী উৎসব উদযাপিত সংবেদনশীল সংবাদ প্রচারে সাংবাদিকদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা সিন্ডিকেট করে কৃষিপণ্যের মূল্য বাড়ালে কঠোর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে : বিভাগীয় কমিশনার পোরশায় বিদ্যুতের লোডশেডিং ও তাপদাহে জনজীবন বিপর্যস্ত : মরে যাচ্ছে মাঠের ফসল দুর্গাপুরে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার  

পত্নীতলায় ৭ জনের মনোনয়ন বৈধ একজনের  বাতিল 

পত্নীতলা প্রতিনিধি
সর্বশেষ: বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪

নওগাঁর পত্নীতলায় আগামী ৮ মে উপজেলা পরিষদ  নির্বাচনে ৩ টি পদে মোট আট জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেন।

আট জনের মধ্যে এক জনের মনোনয়ন পত্র  বাতিল হয়েছে।

চেয়ারম্যান পদে  উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক চৌধুরী এবং বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব  আব্দুল গাফ্ফার এর মনোনয়ন পত্র  বৈধ হয়েছে।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে  বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক খাদিজাতুল কোবরা মুক্তা এবং মহিলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক সাবিনা বেগম দুজনেরই মনোনয়ন পত্র  বৈধ হয়েছে।

ভাইস চেয়ারম্যান পদে  বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক  আব্দুল আহাদ,  উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক দিলিপ চৌহান ,মিজানুর রহমান  তিনজনের মনোনয়ন পত্র  বৈধ হয়েছে। আয়কর  রিটার্ন  দাখিল না করায় ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দেওয়া আব্দুল মকিমএর মনোনয়ন বাতিল হয়েছে।

নির্বাচনী গণবিজ্ঞপ্তি অনুযায়ী আজ  ১৭ এপ্রিল মনোনয়ন পত্র যাচাই বাছাই শেষ তারিখ ছিল।  প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২২ এপ্রিল, প্রতীক বরাদ্দ হবে ২৩শে এপ্রিল,  আর ভোট গ্রহন  হবে ৮ ই মে সকাল ৮ থেকে বিকাল ৪ টা পর্যন্ত বিরতিহীনভাবে ব্যালট পেপারের  মাধ্যমে।

উপজেলায়  ১ টি পৌরসভা ও ১১টি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২০ লক্ষ ১ হাজার ৯২০ জন এর  মধ্যে পুরুষ ভোটার ১০ লক্ষ ৮৯০ জন  মহিলা ভোটার ১০ লক্ষ ১ হাজার ৩০ জন। ৭৪ টি ভোট কেন্দ্রে ৫৪২ টি কক্ষে ভোট গ্রহন হবে।

পত্নীতলা উপজেলা নির্বাচন অফিসার জাহিদুর রহমান জাহিদ বলেন আয়কর রিটার্ন দাখিল না করায় ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী আব্দুল মকিমের মনোনয়ন বাতিল হয়েছে। তবে তিনি আপিল করতে পারবেন।


আরো খবর