• ঢাকা, বাংলাদেশ মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:০৮ অপরাহ্ন
শিরোনাম
বুধবার রাত থেকে তাপপ্রবাহ প্রশমিত হতে পারে অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতে কাজ করছে : শেখ হাসিনা তাপদাহ থেকে মুক্তি পেতে রাবি ছাত্রলীগের নেতৃত্বে বৃক্ষরোপণ কর্মসূচি  গণধ্বনি প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত অতিরিক্ত তাপমাত্রায় বেঁকে গেছে রেললাইন নানা আয়োজনে রাবিতে বৈশাখী উৎসব উদযাপিত সংবেদনশীল সংবাদ প্রচারে সাংবাদিকদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা সিন্ডিকেট করে কৃষিপণ্যের মূল্য বাড়ালে কঠোর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে : বিভাগীয় কমিশনার পোরশায় বিদ্যুতের লোডশেডিং ও তাপদাহে জনজীবন বিপর্যস্ত : মরে যাচ্ছে মাঠের ফসল দুর্গাপুরে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার  

বিএনপি নেতা চাঁদ আরো ৩ দিনের রিমান্ডে

রিপোর্টার নাম:
সর্বশেষ: মঙ্গলবার, ৩০ মে, ২০২৩

নিজস্ব প্রতিবেদক
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেয়ার দায়ে গ্রেপ্তার হওয়া রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদকে আরো তিন দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। ৫ দিনের রিমান্ড শেষে মঙ্গলবার সকালে আদালতে হাজির করে পুলিশ তাকে আরো ১০ দিনের রিমান্ডের আবেদন জানায়।
রাজশাহী জেলা পুলিশের আদালত পরিদর্শক পরিমল কুমার এসব তথ্য নিশ্চিত করে জানান, ৫ দিনের রিমান্ড শেষে মঙ্গলবার সকালে বিএনপি নেতা আবু সাঈদ চাঁদকে আদালতে তোলা হয়। পুলিশের পক্ষ থেকে তাকে আরও ১০ দিনের রিমান্ড চাওয়া হয়। শুনানী শেষে রাজশাহী জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৪ এর বিচারক মাহবুব আলম ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। বর্তমানে মামলাটি জেলা গোয়েন্দা পুলিশের কাছে আছে। তারাই আবু সাঈদ চাঁদকে জিজ্ঞাসাবাদ করবেন।
গত ১৯ মে বিএনপির একটি কর্মসূচিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেন রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ। হুমকির ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এরপর বিভিন্ন জেলায় চাঁদের বিরুদ্ধে মামলা হয়। চাঁদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে দেশের বিভিন্ন্নস্থানে বিক্ষোভ কর্মসূচি পালন হয়। গত ২৫ মে নগরীর ভেড়িপাড়া মোড় থেকে বিএনপি নেতা চাঁদকে গ্রেপ্তার করে পুলিশ। ঐ দিন বিকেলে তাকে আদালতে আনা হয়। পুলিশ ১০ দিনের রিমান্ডের আবেদন জানালে ঐ দিন আদালত তার ৫দিনের রিমান্ড মঞ্জুর করে। এর পরই তাকে জেলা গোয়েন্দা পুলিশ নিজেদের হেফাজতে নেয়।


আরো খবর