• ঢাকা, বাংলাদেশ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৪৪ অপরাহ্ন
শিরোনাম
টানা চার দফায় কমলো সোনার দাম নগরীতে ইয়াবা ও ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ দুই মাদক কারবারী গ্রেফতার রাজশাহী ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের নতুন নেতৃবৃন্দকে আরইউজের অভিনন্দন দুর্গাপুরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় বিপিজেএ রারাজশাহী শাখার দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি তোতা, সম্পাদক সামাদ পুঠিয়া ইউপি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতায় ঝন্টু-জুয়েল রাজশাহীতে তৃষ্ণার্ত মানুষের মাঝে আদিবাসী নারী ও শিশু উন্নয়ন সংস্থার স্যালাইন যুক্ত পানি  চাঁপাইনবাবগঞ্জে বরিশাল থেকে আনা ৮ কেজি গাঁজা উদ্ধার, শিশুসহ আটক ৪ মোহনপুরে খেলতে গিয়ে পুকুরে ডুবে প্রাণ গেল দুই শিশুর বাঘায় পুকুর থেকে স্বামী পরিত্যাক্তা নারীর লাশ উদ্ধার

মহাদেবপুরে কলেজ ছাত্রকে মারপিটের অভিযোগ

রিপোর্টার নাম:
সর্বশেষ: মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪

মহাদেবপুর প্রতিনিধি :
নওগাঁর মহাদেবপুরে এক কলেজ ছাত্রকে মারপিটের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার চাঁন্দাশ ইউনিয়নের গঙ্গারামপুর গ্রামে। ভুক্তভোগী যুবকের নাম মাফিউল আলম সুজন (১৯)। তিনি উপজেলার চাঁন্দাশ ইউনিয়নের চাকলা গ্রামের আজাহার আলীর ছেলে ও চাঁন্দাশ ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর ছাত্র। এ ব্যাপরে গত ১১ মার্চ সোমবার রাতে ভুক্তভোগীর বাবা বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযোগ প্রাপ্তির সত্যতা নিশ্চিত করে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রুহুল আমিন জানান, সরেজমিন তদন্ত করা হয়েছে। আইনানুগ প্রক্রিয়া চলমান। থানায় দায়ের করা অভিযোগ সূত্রে জানা গেছে, গত ১১ মার্চ সোমবার ভুক্তভোগী মাফিউল আলম সুজন ও তার বন্ধু গঙ্গারামপুর উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাশের নম্বরপত্র আনতে গেলে গঙ্গারামপুর গ্রামের গোপালের ছেলে মোন্না (২০), আবুল কালামের ছেলে তপু (২২), সিরাজুল ইসলামের ছেলে সাহাদত হোসেন (২৩) ও জাবেদুল ইসলামের ছেলে শাহারিয়া (২১) মাফিউল আলম সুজনকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। নিষেধ করলে তারা বাঁশের লাঠি দিয়ে সুজনকে বেদম প্রহার করে। অভিযোগের বিষয়ে অভিযুক্ত ব্যক্তিদের বক্তব্য পাওয়া যায়নি।

জানতে চাইলে গঙ্গারামপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমজাদ হোসেন মৃধা জানান, এ ঘটনার সময় তিনি বিদ্যালয়ে ছিলেন না। সুজনকে বাঁশের লাঠি দিয়ে মারপিটের ঘটনা জানতে পেরে মুঠোফোনে বিষয়টি মহাদেবপুর থানায় জানিয়েছেন। জড়িতদের কঠোর শাস্তির দাবী জানান তিনি।


আরো খবর