• ঢাকা, বাংলাদেশ মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৯:৫৫ অপরাহ্ন
শিরোনাম
গণধ্বনি প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত অতিরিক্ত তাপমাত্রায় বেঁকে গেছে রেললাইন নানা আয়োজনে রাবিতে বৈশাখী উৎসব উদযাপিত সংবেদনশীল সংবাদ প্রচারে সাংবাদিকদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা সিন্ডিকেট করে কৃষিপণ্যের মূল্য বাড়ালে কঠোর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে : বিভাগীয় কমিশনার পোরশায় বিদ্যুতের লোডশেডিং ও তাপদাহে জনজীবন বিপর্যস্ত : মরে যাচ্ছে মাঠের ফসল দুর্গাপুরে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ৫ জনের মনোনয়নপত্র প্রত্যাহার   পবার মাধবপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রাসিক কাউন্সিলর ও কর্মকর্তাদের সাথে সুইজারল্যান্ডের রাষ্ট্রদূত ও ইউনিসেফ প্রতিনিধির সাক্ষাৎ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ৮ মের পরীক্ষা স্থগিত

বিএনপি নেতা চাঁদের রিমান্ড শুনানী কাল

রিপোর্টার নাম:
সর্বশেষ: রবিবার, ১১ জুন, ২০২৩
আদালোতে নেওয়া হচ্ছে বিএনপি নেতা চাঁদকে - রাজশাহী সংবাদ
আদালোতে নেওয়া হচ্ছে বিএনপি নেতা চাঁদকে - রাজশাহী সংবাদ

নিজস্ব প্রতিবেদক

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি মামলায় রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদেকে রাজশাহীর আদালতে তোলা হয়েছে। রোবাবার সাকলে রাজশাহী নগরী কাশিয়াডাঙা থানার মামলায় তাকে রাজশাহী মেট্রপলিটন ম্যাজিস্ট্রেট-৩ এর আদালতে তোলা হয়। আদালতের বিচারক মহিদুর রহমান আগামীকাল সোমবার তার রিমান্ড শুনানীর দিন ধার্য করেন। রাজশাহী মহানগর পুলিশের কোর্ট পরিদর্শক আব্দুর রফিক এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, কাশিয়াডাঙা থানায় পুলিশ বাদি হয়ে চাঁদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। সেই মালায় তাকে আদালত গ্রেপ্তার দেখিয়েছে আদালত। সেই সাথে রাষ্ট্রপক্ষা ১০ দিনের রিমান্ডের আবেদন করে। তবে আদালত আগামীকাল সোমবার তার রিমান্ড শুনানীর দিন ধার্য করেছেন।

আদালোতে নেওয়া হচ্ছে বিএনপি নেতা চাঁদকে - রাজশাহী সংবাদ

আদালোতে নেওয়া হচ্ছে বিএনপি নেতা চাঁদকে – রাজশাহী সংবাদ

গত ৩০ মে রাজশাহী জেলা পুঠিয়া থানার মামলায় পাঁচদিনের রিমান্ড শেষে বিএনপি নেতা আবু সাঈদ চাঁদকে আদালতের তোলা হয়। এসময় পুলিশের পক্ষ থেকে আরও ১০ দিনের রিমান্ড চাওয়া হয়। তবে আদালত তিনদিনের রিমান্ড মঞ্জুর করে। গত ২৫ মে বেলা পৌনে ১১টার দিকে নগরীর ভেড়িপাড়া মোড় থেকে বিএনপি নেতা চাঁদকে গ্রেফতার করে পুলিশ। এরপর বিকেলে তাকে আদালতে আনা হয়। আদালত তাকে পাঁচদিনের রিমান্ডে পাঠান।

১৯ মে বিএনপির একটি কর্মসূচিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেন রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ। ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে। এরপর বিভিন্ন জেলায় চাঁদের বিরুদ্ধে মামলা হয়।

আরএস/এসএস


আরো খবর